মেনু নির্বাচন করুন
পাতা

জেলা প্রশাসকের বাণী

বিশ্বায়নের চ্যালেঞ্জ মোকাবেলায় সরকার তথ্য প্রযুক্তিকে গুরুত্ব দিয়ে ডিজিটাল বাংলাদেশ গড়ার লক্ষ্যে দৃঢ় প্রতিজ্ঞ। এ লক্ষ্যকে সামনে রেখে দেশের দক্ষিণ-পশ্চিম অঞ্চলে অবস্থিত বঙ্গোপসাগর উপকূলবর্তী বিশ্ব ঐতিহ্য সাইট সুন্দরবন ঘেরা দীপ্তমান নক্ষত্রের ন্যায় জ্বলজ্বলে জনপদ সাতক্ষীরা জেলা। বাংলাদেশের জাতীয়জীবনে সাতক্ষীরা অনেক ক্ষেত্রেই উজ্জ্বল। শিল্প সাহিত্য, সংগীত, ক্রীড়াঙ্গন থেকে খাদ্যশস্য উৎপাদন, ফল উৎপাদন, চিংড়ি চাষ ও মৎস্য রপ্তানী,স্থল বন্দরে আমদানী-রপ্তানি ইত্যাদি ক্ষেত্রে সাতক্ষীরার অবদান অনস্বীকার্য ।

সাতক্ষীরার কৃষি, অর্থনীতি, জীবনজীবিকা, সমাজ, পুরাকীর্তি, প্রত্নতত্ত্ব, ইতিহাস, শিক্ষা,সাহিত্য, ক্রীড়া, সঙ্গীত জাতীয় জীবনের এক অনন্য সম্পদ। সাতক্ষীরা জেলার এই ওয়েবসাইটে (www.satkhira.gov.bd)।

সাতক্ষীরার বর্নাঢ্য সকল দিগন্ত উন্মোচন ও সুধী সমাজের কাছে উপস্থাপনে আন্তরিক চেষ্টা করা হয়েছে । তবু কিছু ক্ষেত্রে এর অসম্পূর্ণতা থেকে যেতে পারে।

আমি  আধুনিক সাতক্ষীরার রূপায়ণ ও উন্নয়নে যাঁরা স্মরণীয় অবদান রেখেছেন তাঁদের প্রতি জানাই অকৃত্রিম কৃতজ্ঞতা । সেইসব নাম না জানা মানুষদের প্রতি রইল আমার শ্রদ্ধা- যাঁদের ঘামে ও পরিশ্রমে আমরা দেখতে পাচ্ছি সাতক্ষীরার একটি নান্দনিক ক্যানভাস। সেই সঙ্গে সাতক্ষীরার সকল সম্মানিত নাগরিকগণকে জানাই আমার শুভেচ্ছা ও শ্রদ্ধা।

আশা করছি,ওয়েবসাইটের অপূর্ণতা দূর করতে আমরা পাবো আপনাদের মূল্যবান মতামত । সেই সাথে এই ওয়েবসাইটটি ব্যবহার করার জন্যও আমি সংশ্লিষ্ট সকলকে অনুরোধ জানাচ্ছি ।

 

 

মোহাম্মদ হুমায়ুন কবির

জেলা প্রশাসক

সাতক্ষীরা

 

 

ছবি


সংযুক্তি


সংযুক্তি (একাধিক)



Share with :

Facebook Twitter